পাবনায় গত ২৪ ঘন্টায় আরও ১৬ জন পজিটিভ



পাবনায় গত ২৪ ঘন্টায় নতুন আরও ১৬ জনের শরীরে করোনা পজিটিভ পাওয়া গেছে। রবিবার (২৮জুন) রাতে রাজশাহী ল্যাব থেকে এই রিপোর্ট পাওয়া যায়৷

নতুন আক্রান্তদের মধ্যে ০৭ জন পাবনা সদর, ০৫ জন সুজানগর, ০৩ জন সাঁথিয়া ও ০১ জন আটঘরিয়া উপজেলার বাসিন্দা৷ এই ১৬ জন নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ৪৪৬ জন৷

 জেলায় সদর উপজেলা করোনা আক্রান্তের সংখ্যায় শীর্ষে অবস্থান৷ এখানে আক্রান্ত ২৬১ জন। দ্বিতীয় অবস্থানে সুজানগর এখানে আক্রান্ত ৬২ জন। এ ছাড়া ঈশ্বরদীতে ২৯ জন, আটঘরিয়ায় ২২ জন ভাঙ্গুড়ায় ১৯ জন, চাটমোহরে ১২ জন, সাঁথিয়ায় ২৭ জন, ফরিদপুরে ৬ এবং বেড়ায় ০৮ জন করোনা শনাক্ত হয়েছেন।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, রাজশাহী ল্যাবে আজ পাবনার ১২২ টি নমুনা পরীক্ষা করা হয়৷ এর মধ্যে ১৬ জন পজেটিভ রুগী শনাক্ত হয়েছে ।

সিভিল আরো জানান, আক্রান্ত ব্যক্তিদের মধ্যে এ পর্যন্ত ৪১ জন সুস্থ হয়েছেন। আক্রান্ত সবাইকে আইসোলেশনে রাখা হয়েছে। হাসপাতালে আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন ১২ জন। সবারই শারীরিক অবস্থা বুঝে পরবর্তী ব্যবস্থা নেওয়া হচ্ছে ।

এ পর্যন্ত পাবনায় করোনায় ০৮ জনের মৃত্যু হয়েছে। জেলায় প্রথম করোনা রোগী শনাক্ত হয় গত ১৬ এপ্রিল। এরপর আজ জেলায় ৪৪৬ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হলো।