Subscribe Us

ফরিদপুরের ডেমরায় নৌকার মাঝি হতে চান শহিদুল্লাহ্ শহিদ

সারা দেশের ন্যায় ইউনিয়ন পরিষদ নির্বাচনের হাওয়া বইতে শুরু করেছে পাবনার ফরিদপুর উপজেলার ডেমরা ইউনিয়নে। এরই মধ্যে সম্ভাব্য  প্রার্থীরা দলীয় নেতাকর্মীদের সঙ্গে যোগাযোগ রক্ষা করে চলছেন। এবার ডেমরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার কাণ্ডারি হতে চান ডেমরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. শহিদুল্লাহ্ শহিদ।


নেতাকর্মীরা জানান, মো. শহীদুল্লাহ শহীদ পাবনা জেলার ফরিদপুর উপজেলার ডেমরা ইউনিয়নের ছোট গোলকাটা গ্রামে এক সম্ভান্ত পরিবারে জন্মগ্রহণ করেন। যুবক বয়স থেকে আজ অবধি তিনি কোনও দুর্নীতি করে নাই এনং দুর্নীতির সাথে আপোষ করে নাই। তিনি দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সাথে জরিত এবং তিনি দীর্ঘদিন ধরে ডেমরা  ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছেন। রাজনীতিতে তার যথেষ্ট সুনাম রয়েছে যেটা ডেমরা ইউনিয়নের মানুষের কাছ থেকে পাওয়া জানা যায়।

নেতাকর্মীরা দাবি করে জানান, তিনি মানুষের সেবায় প্রতিটি মুহূর্ত নিজেকে নিয়োজিত রেখেছেন। বর্তমান সময়ে এই তার মতো সৎ,যোগ্য ও যুগোপযোগী নেতার বড়ই অভাব, ডেমরা ইউনিয়নের এই সংকটময় সময়ে এমন নেতার খুবই প্রয়োজন। ইউনিয়নবাসীর দাবি জনাব মো. শহিদুল্লাহ্ শহিদকে নৌকার মাঝি হিসেবে দেখতে চায়। এবং বিজয় নিশ্চিত করে তিনি ডেমরা ইউনিয়নবাসীর সেবায় ব্রত হন।