Subscribe Us

পাবনায় তারেক রহমানের জম্মদিন উদযাপন করল বিএনপি ও অঙ্গসংগঠন

কেক কাটা,আলোচনা সভা ও দোয়া মাহফিলের মধ্যে দিয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬তম জম্মদিন পালন করেছে পাবনা জেলা বিএনপি ও সকল অঙ্গসংগঠন। শুক্রবার সকালে পাবনা জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে এই জন্মদিন উদযাপন হয়।

পাবনা জেলা বিএনপির সিনিয়র যুগ্ন-আহবায়ক আব্দুল্লাহ আল মাহমুদ মান্নান মাস্টারের সভাপতিত্বে জম্মদিন উপলক্ষে আলোচনা সভা দোয়া মাহফিলে বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন, প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন পাবনা-২ আসনের সাবেক এমপি ও জেলা বিএনপির যুগ্ন-আহবায়ক একেএম সেলিম রেজা হাবিব, পাবনা জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হাবিবুরর্ হমান তোতা, পাবনা জেলা ছাত্রদলের প্রতিষ্ঠাতা সভাপতি ও সাবেক পৌর সভাপতি আলহাজ্ব তৌফিক হাবিব, পাবনা জেলা বিএনপির সাবেক যুগ্ন্-সম্পাদক নুর মোহাম্মদ মাসুম বগা,রেহানুল ইসলাম বুলাল, মোসাব্বির হোসেন সন্জু ,জেলা বিএনপির সাবেক দফতর সম্পাদক জহুরুল ইসলাম, পাবনা জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আরিফ চৌধুরী ,জেলা যুবদলের সাধারণ সম্পাদক হিমেল রানা,জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাসুদ রানা।

আরও পাবনা পৌর বিএনপির সাবেক যুগ্ন-সম্পাদক আরিফুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক আরিফ খান.কৃষক দলের মোকারম সরদার,ছাত্রদলের সাধারণ সম্পাদক কামরুজ্জামান প্রিন্স,সাংগঠনিক সম্পাদক সাদ্দাম হোসেন,জেলা যুবদলের লালন,ফারুক হোসেন সুজন, রূপম ,শাহিন,জেলা স্বেচ্ছাসেবক দলের মহিত জ্যাকি,সাগর,ছাত্রদলের,বিজ্ঞান প্রযুক্তি ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক লেমন,রকি,প্রান্ত,এডওয়ার্ড কলেজের ছাত্রদলের সাগর রনি উপস্তিত ছিলেন।

এছাড়া ও বিএনপির সিনিয়র নেতারা,জেলা যুবদল,জেলা ছাত্রদল.জেলা মহিলা দল. জেলা স্বেচ্ছাসেবক দল, বিজ্ঞান প্রযুক্তি ছাত্রদল,এডওয়ার্ড কলেজ ছাত্রদল ও পাবনা সদর উপজেলা ও পৌর যুবদল,ছাত্রদল,স্বেচ্ছসেবক দল সহ বিভিন্ন স্বতরের নেতাকর্মীরা।