Subscribe Us

পাবনায় কবর থেকে তুলে বৃদ্ধার মাথা কেটে নিল দুর্বৃত্তরা, এলাকায় আতঙ্ক

পাবনার ঈশ্বরদী উপজেলায় লাশ দাফনের ১২ দিন পর কবর থেকে এক বৃদ্ধা মহিলার লাশ তুলে মাথা কেটে নিয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার বিষয়টি জানাজানি হলে এলাকায় আতংক বিরাজ করছে। 

জেলার ঈশ্বরদী উপজেলার জয়নগর কেন্দ্রীয় কবরস্থানে এ ঘটনা ঘটেছে। ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ এ তথ্য নিশ্চিত করেছেন।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দিন এলাকাবাসি ও পরিবারের বরাত দিয়ে জানান, জয়নগর পূর্বপাড়া গ্রামের মৃত আবুল হোসেন প্রামানিকের স্ত্রী ফজিলা খাতুন (৮৫) শারীরিক অসুস্থতাজনিত কারণে গত ৩১ অক্টোবর মারা যান। তাকে জয়নগর  কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়। দাফনের ১২ দিনের মাথায় বুধবার দিবাগত রাত থেকে বৃহস্পতিবার ভোরের মধ্যে কোনো এক সময় কবর থেকে ওই বৃদ্ধার মরদেহ তুলে মাথা  কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা। খবর পেয়ে বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির ঘটনাস্থল পরিদর্শন করেন। মরদেহ পুনরায় দাফন করা হয়েছে। 

পুলিশ আরো জানান, কি কারণে মৃত বৃদ্ধার মাথা কেটে নিয়ে গেছে তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। তবে কারা এ ঘটনার সাথে জড়িত তা খুঁজে বের করতে পুলিশ কাজ করছে। 

এলাকাবাসি জানান, গত ৩১ অক্টোবর বৃদ্ধা ফজিলা খাতুন এবং তার মেয়ের জামাই মজিবর রহমান মারা যান। একই এলাকায় বাড়ি হওয়ায় তাদের দু’জনের কবর পাশাপাশি ছিল। ঘটনার পর স্থানীয়দের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।