সাংবাদিক দম্পতি সাগর-রুনী হত্যার বিচার দাবিতে পাবনায় মানববন্ধন


দেশের বহুল আলোচিত সাংবাদিক দম্পতি সাগর সারোয়ার ও মেহেরুন রুনি হত্যাকাণ্ডের বিচারেরর দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে পাবনার সাঁথিয়া উপজেলার গণমাধ্যমকর্মীরা।

হত্যাকাণ্ডের এক যুগ উপলক্ষে রবিবার (১১ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে সাঁথিয়া প্রেসক্লাবের সামনে সাঁথিয়া ও বেড়া উপজেলায় কর্মরত গণমাধ্যম কর্মীদের আয়োজনে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সাঁথিয়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক জালাল উদ্দিনের সভাপতিত্বে প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন যুগান্তরের সাঁথিয়া প্রতিনিধি অধ্যাপক আব্দুদ দাইন সরকার, সাঁথিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি জয়নুল আবেদিন রানা,  বর্তমান সাধারণ সম্পাদক আব্দুল হাই, বেড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক উজ্জল হোসাইনসহ সকল প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

উল্লেখ্য, ২০১২ সালের ১১ ফেব্রুয়ারি রাজধানীর পশ্চিম রাজাবাজারের ভাড়া বাসায় খুন হন সাংবাদিক দম্পতি সাগর ও রুনি। সাগর সে সময় বেসরকারি টেলিভিশন চ্যানেল মাছরাঙা টিভিতে এবং রুনি এটিএন বাংলায় কর্মরত ছিলেন। সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যাকাণ্ডের এক যুগ পূর্ণ হচ্ছে আজ ১১ ফেব্রুয়ারি। এত বছরেও বহুল আলোচিত এ হত্যাকাণ্ডের কারণ জানাতে পারেনি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এই হত্যাকাণ্ডের তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার তারিখ ১০৫ বার পিছিয়েছে।